সোনাতলায় সংস্কৃতি পর্ষদের আয়োজনে সাংস্কৃতিক উৎসবের অডিশন পর্ব অনুষ্ঠিত


Admin প্রকাশের সময় : ২৬/০৯/২০১৯, ১১:৫২ PM
সোনাতলায় সংস্কৃতি পর্ষদের আয়োজনে সাংস্কৃতিক উৎসবের অডিশন পর্ব অনুষ্ঠিত

 শাহরিয়ার হাসিব শিশু বার্তা প্রতিনিধি বগুড়াঃ
“অশুভের কালো রাত অবসানে, জাগো হে স্বদেশ মুক্তির গানে”
 এই প্রদিপাদ্য বিষয়কে সামনে রেখে এবং সমাজ থেকে মাদক ও জঙ্গীবাদ দুরিকরণে উপজেলা চেয়ারম্যান এ্যাড.মিনহাদুজ্জামান লীটনের উদ্যোগে ও সোনাতলা সংস্কৃতি পর্ষদ এর আয়োজনে ৬ষ্ঠ ভেন্যু সবুজ সাথী উচ্চ বিদ্যালয়ে সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত হয়েছে।
গত ২৫ সেপ্টেম্বর সকাল ১০টায় সবুজ সাথী উচ্চ বিদ্যালয়,সরকারী সোনাতলা উচ্চ বিদ্যালয় এবং কলেজ, জাহাঙ্গীর আলম গুড মর্নিং কেজি স্কল,জিনিয়ার কেজি স্কুল,টি এম মেমোরিয়াল একাডেমী র অংশগ্রহনে সাংস্কৃতিক উৎসবে শিল্পী বাছাইকরণ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।
সাংস্কৃতিক উৎসবে শিল্পী বাছাই পূর্ব আলোচনা সভায় সবুজ সাথী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিসেস মহসিনা বেগমের এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার শফিকুল আলম। সবুজ সাথী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক এম মেহেরুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা শিক্ষক ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক, পর্ষদের আহ্বায়ক মহসিন আলী তাহা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা প্রমূখ।
এসময় আরও উপস্থিত ছিলেন সংস্কৃতি পর্ষদের যুগ্ম আহ্বায়ক প্রভাষক তরিকুল আলম স্বপন, শিল্পী বাছাইয়ের বিচারকের দায়িত্ব পালন করেন, সংস্কৃতি পর্ষদের যুগ্ম আহ্বায়ক কোহেলী চক্রবর্তী, শাহজাহান আলী টুকু, উজ্জল হোসেন খোকন, নিপুন রায়, তরিকুল ইসলাম স্বপন পর্ষদের সদস্য সঞ্জয়, সঞ্চরী ইসলাম, নুসরাত জাহান নিপা।নাইম শেষে বিজয়ী শিল্পীদের হাতে আগামী উৎসবে অংশগ্রহনের জন্য ইয়েস কার্ড প্রদান করা হয়।