ধুনটে চার শিশুকে ধর্ষনের অভিযোগে ভ্যান চালক গ্রেফতার


Admin প্রকাশের সময় : ১১/০৯/২০১৯, ১০:৪৯ PM
ধুনটে  চার শিশুকে ধর্ষনের অভিযোগে ভ্যান চালক গ্রেফতার
প্রাথমিক জিজ্ঞাসাবাদে চার শিশু সহ একাধিক শিশুকে ধর্ষন ও
 যৌন হয়রানীর কথা স্বীকার করেছে ঘাতক

ধুনট (বগুড়া) প্রতিনিধিঃ
দৈনিক দৃষ্টি প্রতিদিন চাইল্ড ডেস্কঃ
বগুড়ার ধুনটে প্রতিবেশি চার শিশুকে ধর্ষনের অভিযোগে জয়নাল আবেদীন (৫২) নামে এক ভ্যান চালককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার মথুরাপুর বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে মথুরাপুর ইউনিয়নের গোপালপুর খাদুলী গ্রামের মৃত ফজর আলীর ছেলে।
থানা পুলিশ ও স্থানীয়সূত্রে জানা গেছে, গত ৮ সেপ্টেম্বর দুপুর ১টায় জয়নাল আবেদীনের বসতবাড়ির উঠানে ৬ বছর বয়সি প্রতিবেশী দুই ভাগ্নি খেলাধুলা করছিল। এসময় জয়নাল আবেদীন তার বাড়ী কেউ না থাকায় ওই দুই শিশু কণ্যাকে জলপাই দেওয়ার প্রলোভন দিয়ে তার ঘরে নিয়ে যায়। পরে ঘরের দরজা বন্ধ করে মুখ চেপে ধরে পরপর দুই শিশুকে ধর্ষন করে জয়নাল। এরপর এবিষয়টি গোপন রাখতে জয়নাল তাদেরকে হুমকি দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। পরে ওই শিশুরা বাড়ি ফিরে গেলে যৌনাঙ্গে রক্তক্ষরন দেখতে পায় তাদের পরিবার। এক পর্যায়ে তারা শিশুদের সাথে কথা বলে জয়নাল আবেদীনের ধর্ষনের ঘটনা জানতে পারেন। ধর্ষনের শিকার ওই দুই শিশু স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণীর শিক্ষার্থী।

 এদিকে দুই শিশুকে ধর্ষনের ঘটনা এলাকায় জানাজানি হলে আরো দুই শিশুকে ধর্ষনের ঘটনাও প্রকাশ পায়। গত ৬ সেপ্টেম্বর দুপুর ১২টায় তৃতীয় শ্রেণীতে পড়া ৮ বছর বয়সি প্রতিবেশি দুই নাতনিকে একই কায়দায় ধর্ষন করে জয়নাল। পৃথক এ দুটি ঘটনায় গত ১০ সেপ্টেম্বর সকালে ধুনট থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ সকাল ৯টায় মথুরাপুর বাজার এলাকা থেকে জয়নাল আবেদীনকে আটক করে। পরে সংবাদ পেয়ে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান ও ধুনট থানার ওসি ইসমাইল হোসেন ঘটনাস্থল পরিদর্শন ও তদন্ত করে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান বলেন, চার শিশুকে ধর্ষনের অভিযোগে ভ্যান চালক জয়নাল আবেদীনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে চার শিশু সহ একাধিক শিশুকে ধর্ষন ও যৌন হয়রানীর কথা স্বীকার করেছে জয়নাল। তার বিরুদ্ধে ধুনট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।