এনসিটিএফ সিরাজগঞ্জের যান্মাষিক শিশুতোষ পত্রিকা “শিশু স্বপ্ন”র প্রকাশনা উৎসব অনুষ্ঠিত


Admin প্রকাশের সময় : ২৬/১২/২০১৮, ৩:৩০ PM
এনসিটিএফ সিরাজগঞ্জের যান্মাষিক শিশুতোষ পত্রিকা “শিশু স্বপ্ন”র প্রকাশনা উৎসব
অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্টঃ
ন্যাশনাল চিল্ড্রেন’স টাস্ক ফোর্স (এনসিটিএফ) সিরাজগঞ্জের শিশুতোষ ষাণ্মাসিক  পত্রিকা “শিশু স্বপ্ন” এর প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়েছে।গত ২৩ ডিসেম্বর বিকাল ৪ টায় সিরাজগঞ্জ বাজার ষ্টেশন সংলগ্ন মুক্তির সোপানে এ উৎসব অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এনসিটিএফ সিরাজগঞ্জের সভাপতি ও “শিশু স্বপ্ন” পত্রিকার সম্পাদক দ্বীন মোহাম্মাদ সাব্বির,এনসিটিএফ সিরাজগঞ্জের উপদেষ্টা সদস্য দীপংকর ভদ্র দীপ্ত, জেলা ভলেন্টিয়া তানজিলা বসরি তন্নীসহ এনসিটিএফ সিরাজগঞ্জ কার‍্যনির্বাহী কমিটির সদস্য ও সাধারণ সদস্য বৃন্দ।

এ সময় শিশু স্বপ্ন পত্রিকার সম্পাদক দ্বীন মোহাম্মাদ সাব্বির বলেন,আমরা শিশু একাডেমীর সহযোগীতায় “শিশু স্বপ্ন” নামে বছরে দু’টি শিশুতোষ পত্রিকা প্রকাশ করে থাকি। এর মাধ্যমে সর্বস্তরের শিশুদের অপ্রকাশিত গুরুত্ত্বপূর্ণ কথাগূলো তুলে ধরতে চেষ্টা করে থাকি।

শিশু স্বপ্ন পত্রিকা প্রকাশনা উৎসবে এনসিটিএফ এর সদস্যবৃন্দ সব সময় শিশুদের সাথে থাকার ও তাদের অধিকার নিয়ে কাজ করার অঙ্গীকার করেন।

সবশেষে এনসিটিএফ সিরাজগঞ্জের সভাপতি ও শিশু স্বপ্ন পত্রিকার সম্পাদক দ্বীন মোহাম্মাদ সাব্বির ও সহ সম্পাদক সুমাইয়া জামান কথা উপস্থিত সকলের হাতে পত্রিকা তুলে দেন।