সিরাজগঞ্জের সয়াধানগড়ায় নাইট ফুটবল ম্যাচ অনুষ্ঠিত


Admin প্রকাশের সময় : ০১/০২/২০২০, ১:১৬ PM
সিরাজগঞ্জের সয়াধানগড়ায় নাইট ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্টঃ

সিরাজগঞ্জ পৌর এলাকার সয়াধানগড়া মধ্য পড়া এলাকায় যুব সমাজের উদ্যোগে পুনর্মিলনি ও নাইট ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। গতকাল ৩১ জানুয়ারি শুক্রবার রাতে এ ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত এ ফুটবল ম্যাচে অংশগ্রহণ করে সয়াধানগড়া মধ্যপাড়া সিনিয়র একাদশ এবং মধ্যপাড়া জুনিয়র একাদশ।  এ সময় সয়াধানগড়া মধ্যপাড়া জুনিয়র একাদশ ৪-৫ গোলে বিজয়ী হয়। এ সময় অত্র এলাকার সনামধন্য ব্যাক্তিবর্গ, সমাজসেবক, কিশোর ও তরূণ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আয়োজকরা জানান, যুবসমাজকে মাদক মুক্ত রাখতে এইধরনের বিনোদনমুলক আয়োজন করে থাকি আমরা প্রতি বছরের ন্যায় এবছরও এইধরনের আয়োজন করতে পেরে অনেক আনন্দিত। তারা আরও জানায়, এই ধারাবাহিকতায় বিগত বছরগুলোতে তারা নৌকাভ্রমণ, বনভোজন, ফুটবল, ক্রিকেটসহ বিভিন্ন ধরনের টুর্নামেন্ট আয়োজন করে থাকে। এ বছর অত্র এলাকার মানুষের মাঝে ভিন্নধর্মী একটি বিনোদন উপহার দিতে এ-ই নাইট ফুটবল ম্যাচ আয়োজন করেছি। আয়োজকরা আরো জানান যে, আগামী দিনগুলোতে আরো বড় ধরনের স্পন্সার, উপযূক্ত পৃষ্ঠপোষকতা ও সুযোগ সুবিধা পেলে আমরা এ ধরনের আয়োজন করতে পারব।

ন্যাশনাল চিল্ড্রেনস টাস্ক ফোর্স (এনসিটিএফ) সিরাজগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ন্যাশনাল চাইল্ড পার্লামেন্ট বিএনসিপি সিরাজগঞ্জ প্রদেশের সরাষ্ট্রমন্ত্রী মোঃ রিফাত খান বলেন, সয়াধানগড়া মধ্যপড়া যুব সমাজের একজন সক্রিয় সদস্য হিসেবে নিজেকে গর্বিত মনে করছি, তার পাশাপাশি এমন আয়োজন কারো একা করা সম্ভব ছিল না। সকলেত শ্রম ও সহযোগিতা দিয়ে আয়োজনকে সফল করার জন্য সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান তিনি।

তিনি আরও বলেন, সকলের সহযোগিতা অব্যহত থাকলে এবং উপযুক্ত পৃষ্ঠপোষকতা পেলে সয়াধানগড়া মধ্য পড়া যুব সমাজের উদ্যোগ আগামীতে আরও নতুন কিছু উপহার দেওয়া সম্ভব।

নাইট ফুটবল ম্যাচের মত ভিন্ন ধরনের একটি আয়োজনে অংশগ্রহণ করতে পেরে স্থানীয়দের অনেকেই আনন্দ প্রকাশ করেন। জানা গেছে, উক্ত আয়োজনটিকে প্রানবন্ত ও সফল করতে এগিয়ে আসে অত্র এলাকার দুটি সনামধন্য ব্যাবসায়ী প্রতিষ্ঠান মেসার্স সততা ডেকোরেটর, জুয়েল মাইক এন্ড সাউন্ড সেন্টার ও দিল নাবিহা প্লাস্টিক ইন্ডাস্ট্রিস।