সৃষ্টি স্কুলের আবাসিকে শিক্ষার্থীর অস্বাভাবিক মৃত্যু : পরিবারের দাবী হত্যা


Admin প্রকাশের সময় : ২০/০৬/২০২২, ১১:৪০ PM
সৃষ্টি স্কুলের আবাসিকে শিক্ষার্থীর অস্বাভাবিক মৃত্যু : পরিবারের দাবী হত্যা

টাঙ্গাইল সংবাদদাতা :

টাঙ্গাইল শহরের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান সৃষ্টি স্কুলের আবাসিক ভবন থেকে পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী শিহাব (১২) এর মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত শিহাব(১২) টাঙ্গাইলের সখিপুর উপজেলার বেরবাড়ি এলাকার সিঙ্গাপুর প্রবাসী ইলিয়াস হোসেনের ছেলে।
শিহাবের ফুপাতো ভাই আল আমিন সিকদার জানান, গত জানুয়ারিতে শিহাবকে সৃষ্টি স্কুলের আবাসিকে ভর্তি করা হয়। নিয়মিত ভালোভাবেই পড়াশোনা করছিল  শিহাব।  হঠাৎ সৃষ্টি স্কুল থেকে ফোন দিয়ে বলা হয় শিহাব অসুস্থ আপনারা তাড়াতাড়ি আসেন, পরবর্তীতে ওই নাম্বারে ফোন দিয়ে শিহাবের অসুস্থতার ব্যাপারে জিজ্ঞেস করলে স্কুল কর্তৃপক্ষ থেকে  বলা হয় সিএনজি দুর্ঘটনায় আহত হয়েছে, তাড়াহুড়ো করে সৃষ্টি স্কুল ভবনের কাছে গেলে সেখানে ঢুকতে না দিয়ে  তারা বলে হাসপাতালে যাওয়ার জন্য।  হাসপাতালে আসার পর শুনতে পাই শিহাব মারা গেছে,স্কুলের শিক্ষকরা বলে স্কুলের আবাসিকের বাথরুমে ঝুলন্ত অবস্থায় শিহাবকে দেখার পর সেখান থেকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে।
সৃষ্টি স্কুলের ভাইস প্রিন্সিপাল আনোয়ার হোসেন জানান, শুনেছি শিহাব বাথরুমের ঝরনার সাথে গামছা পেছিয়ে আত্মহত্যাস করেছে। এর বেশী কিছু আমি জানি না।
এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার টাঙ্গাইল (সদর সার্কেল) সরোয়ার হোসেন জানান, অস্বাভাবিক মৃত্যুর খবর পেয়ে আমরা এসেছি, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রয়েছে।  ময়নাতদন্তের পর রিপোর্ট পেলে মৃত্যুর কারন শনাক্ত করা যাবে। এখন পর্যন্ত কোনো মামলা হয়নি, মামার প্রস্তুতি চলছে।