ঠাকুরগাঁওয়ে মশক নিধন ও পরিছন্নতা অভিযান


Admin প্রকাশের সময় : ২৯/০৭/২০১৯, ৫:৩০ AM
ঠাকুরগাঁওয়ে মশক নিধন ও পরিছন্নতা অভিযান

মোঃ মাহিন সরকার, শিশু বার্তা প্রতিনিধি, ঠাকুরগাঁওঃ
মশক নিধন ও পরিছন্নতা সপ্তাহ -২০১৯ উপলক্ষে ঠাকুরগাঁওয়ে শোভাযাত্রা ও পরিছন্নতা অভিযান এবং সচেতনতা মূলক লিফলেট বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ২৭ জুলাই শনিবার সকালে ঠাকুরগাঁও জেলা প্রশাসনের আয়োজনে এ কর্মসূচী পালিত হয়।
সকালে জেলা প্রশাসন চত্তর থেকে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান সড়ক গুলি প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।এতে জেলার বিভিন্ন স্কুল কলেজের শিক্ষারথীরা অংশগ্রহন করে। শোভাযাত্রা শেষে জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম উপস্থিতি সকলের উদ্দেশ্যে পরিছন্নতা বিষয়ক বক্তব্য দেন। পরে তার নেতৃত্বে শহরের বিভিন্ন পরিত্যাক্ত স্থানে আবর্জনা ও মশা উৎপাদনকারী সকল পরিষ্কারের অভিযান পরিচালনা করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব) আমিনুল ইসলাম, সদর ইপজেলা চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন, সমজসেবোক মাহাবুবুর রহমান খোকন, দিপক কুমার রায়, ঠাকুরগাঁও প্রেস ক্লাব সভাপতি মনসুর আলী, জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক অ্যাড. মোস্তাক আলম টুলু, পৌর কাউন্সিলর আতাউর রহমান,ও দ্রৌপদেবী আগরওলা সহ জেলার বিভিন্ন অধিদপ্তরের কর্মচারী ও কর্মকর্তাবৃন্দ।